কক্সবাজারের টেকনাফ, রামু ও উখিয়ায় পৃথক অভিযানে ৪ লাখ ৫৪ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করেছে বিজিবি ও র‌্যাব। গ্রেপ্তার করা হয়েছে দুইজন রোহিঙ্গাকে।

শুক্রবার ভোরে কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের হাজির পাড়া নামক স্থানে একটি খামারবাড়িতে অভিযান চালায় বিজিবি। বিজিবির-১১ অধিনায়ক লে. কর্নেল আসাদুজ্জামানের নেতৃত্বে অভিযানে ৪ লাখ ৪০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্যে ১৩ কোটি ২০ লাখ টাকা। এ সময় কাউকে আটক করা যায়নি।

একই দিন, কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউপির খারাংখালী লবণের মাঠ থেকে শুক্রবার ভোরে ২০ হাজার ইয়াবা উদ্ধার করেছে টেকনাফ-২ বিজিবি। অপরদিকে কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালীর পানবাজার এলাকায় র‌্যাব-৭ অভিযান চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবাসহ ২ রোহিঙ্গাকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন, টেকনাফের সফিউল্লাকাটা রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-এ-৮ এর বাসিন্দা সোহেল (২১) ও উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-সি-১১ এর বাসিন্দা মো. নূর হালিম (২২)।

 

র‌্যাব-৭ কোম্পানি অধিনায়ক মেজর মো. মেহেদী হাসান সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে মন্তব্য করুনঃ

Facebook comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>