বালাগঞ্জ(সিলেট) প্রতিনিধি : সিলেটের বালাগঞ্জে আগামী ৮ মার্চ থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রথম বারের মতো আয়োজিত চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৯।

কালীবাড়ি বাজার অাঞ্চলিক ক্রীড়া সংস্থার উদ্যোগে ও বালাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে উপজেলার বোয়ালজুর ইউনিয়নের স্থানীয় কালীবাড়ী বাজারে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হবে এ টুর্ণামেন্ট।

ইতিমধ্যে কালীবাড়ি বাজার অাঞ্চলিক ক্রীড়া সংস্থা ২০০০ টাকা টিম এন্টি ফি নির্ধারন করেছে এবং আগ্রহী দলসমূহকে আগামী ৩ মার্চ তারিখের মধ্যে নিবন্ধন ফি সহ যোগাযোগের জন্য অনুরোধ করেছে।

আর পুরো ইভেন্টের মিডিয়াপার্টনার হিসেবে রয়েছে আইপি টিভি- বায়ান্ন টেলিভিশন (৫২বিডি.টিভি) ও সিলেটের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল আজকের সিলেট ডটকম।

সবকটি খেলা লাইভ দেখতে এবং সর্বশেষ আপডেট পেতে চোখ রাখুন সিলেটের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল আজকের সিলেট ডটকম ও আইপি টিভি- বায়ান্ন টেলিভিশন (৫২বিডি.টিভি)-তে।

সংবাদটি সম্পর্কে মন্তব্য করুনঃ

Facebook comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>