মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি :

বর্তমান সময়ের জনপ্রিয় মডেল অভিনেত্রী নওমি খান । মিউজিক ভিডিও আর শটফিল্ম নিয়ে ব্যাস্ত সময় পার করছেন । যে অল্প সময়ের মধ্যে মানুষের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন । এ মডেল অভিনেত্রীর জীবন ও তার কাজ নিয়ে কথা হয় । পাঠকদের জন্য তা হুবুহু তুরে ধরা হল ।সাক্ষাতকারটি নিয়েছেন আমাদের প্রিতিনিধি মারুফ সরকার । কিভাবে আপনার মিডিয়াতে যাত্রা শুরু ? নওমি খান: আমার মিডিয়াতে কাজ শুরু নাচের মাধ্যেমে আমি তখন মাইকেল ভাই এর কাছে নাচ শিখতাম তখন তার অনুপ্রেরনায় আমার মিডিয়াতে কাজ শুরু । আপনি এখন কি কি কাজ নিয়ে ব্যাস্ত সময় পার করেছন ? নওমি খান: আমি তো নতুন । তাই এখন আমি মিউজিক ভিডিও আর শটফিল্ম নিয়ে ব্যাস্ত সময় পার করছি ।

অভিনয় করতে গিয়ে আপনার কোন সুখময় স্মৃতি মনে আছে কি ? নওমি খান: আমি যেই খানে কাজ করি না কেন আমার পরিবারের সদস্য মনে করি আর সবার সাথে মিলে মিশে থাকি তাই সবাই আমাকে ভালোবাসে আর বলে মেয়েটা অনেক ভালো এটা আমার বড় পাওয়া আমি এমনই থাকতে চাই আর এগুলোই আমার সুখের স্মৃতি । দুঃখময় কোন স্মৃতি দর্শকদের কাছে বলা যাবে কি? নওমি খান: আমার বাবা নাই আমি আমার বাবাকে অনেক ভালোবাসি মিস করি । বাবাকে বাবা বলে ডাকতে পারি না এটাই আমার জীবনে বড় দুঃখ । আপনার ভবিৎষত পরিকল্পনা কি নওমি খান: আমি ভবিৎষতে বড় কিছু করতে চাই সবার একটা স্বপ্ন থাকে ছবিতে কাজ করবে আমারও তাই স্বপ্ন । অভিনয়ের ক্ষেত্রে আপনার কি কি অসুবিধার সম্মুখীন হতে হয় নওমি খান: আল্লাহর রহমতে আমি এখন পর্যন্ত কোন সমস্যায় পরি নাই কারনে আমি সবাইকে নিজের মনে করি । আপনার ভালবাসার মানুষ আছে কি থাকলে যদি কিছু বলেন ? নওমি খান: ভালবাসার মানুষ আছে কি না আমি নিজেই জানি না আর এটাও জানিনা কখন উনি আমার জীবনে আসবে ।

তবে আল্লাহর কাছে একটাই চাওয়া যে আসবে সে আমায় যেনো বোঝে আমায় যেনো অনেক ভালবাসে আর কিছু চাই না । আপনার প্রিয় রং আর প্রিয় খাবার কি ? নওমি খান: আমার প্রিয় রং লাল আর খাবার ছোট বেলা থেকে ভয় পাই আম্মু মেরে আর বোকা দিয়ে খাওয়ায় তাই আমি নিজেও জানিনা প্রিয় খাবার কোনটা আপনার প্রিয় নায়ক -নায়িকা কে ? নওমি খান: আমার প্রিয় নায়ক সাকিব খান ভাইয়া আর প্রিয় নায়িকা শাবনুর আপু ।

সর্বশেষ দর্শকদের জন্য যদি কিছু বলেন নওমি খান:সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেনো আমার স্বপ্নটা পূরন করতে পারি আর আল্লাহ যেনো আমায় সুস্থ রাখে আর আমি যেনো আপনাদের দোয়াও অনেক ভাল ভাল কাজ উপহার দিতে পারি । ধন্যবাদ সবাইকে । এতটা সময় দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ নওমি খান:আপনাকেও ধন্যবাদ আমার সাক্ষাতকারটি করার জন্য ।

সংবাদটি সম্পর্কে মন্তব্য করুনঃ

Facebook comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>