মারুফ সরকার,বিনোদন প্রতিনিধি : বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক মান্না। জীবদ্দশায় অসংখ্য সুপার-ডুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। দুই যুগেরও বেশি সময় বাংলা সিনেমায় দাপিয়ে বেড়িয়েছেন প্রয়াত এই চিত্রনায়ক। অভিনয় করেছেন ওপার বাংলার ছবিতেও। এপার বাংলা ওপার বাংলা মিলে প্রায় পঞ্চাশ জনের বেশি নায়িকার সঙ্গে অভিনয় করেছেন তিনি।

প্রয়াত এই নায়ককে প্রজন্মের পর প্রজন্ম বাঁচিয়ে রাখতে এমএআর ক্রিয়েশন আয়োজন করতে যাচ্ছে ‘মান্না জন্মোৎসব-২০২০’। ২০২০ সালে ১৪ এপ্রিল নায়ক মান্নার জন্মদিনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন টালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।

এ প্রসঙ্গে ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, ‘মান্না ভাইয়ের জন্মোৎসব উপলক্ষে তার চলচ্চিত্র নিয়ে সাতদিনের প্রদর্শনী। এটা আমাদের কাছে খুবই আনন্দের, খুবই গর্বের। মান্না ভাই এমন একজন শিল্পী, যিনি ছিলেন, আছেন, থাকবেন। তার সঙ্গে আমি অনেক চলচ্চিত্রে কাজ করেছি। তিনি বাংলা চলচ্চিত্রের জন্য অনেক কাজ করেছেন। চলচ্চিত্র কিভাবে ভালো চলবে, দর্শক কোন ছবিটি গ্রহণ করবে তাই করতেন তিনি।’

ঋতুপর্ণা এই উৎসবের আয়োজকদের ধন্যবাদ দিয়ে বলেন, উৎসবের মাধ্যমেই মান্না ভাইকে আমরা যেন সবসময় সেলিব্রেট করি। মান্না ভাই বাংলা সিনেমা ইন্ডস্ট্রির ধারক-বাহক ছিলেন। মান্না উৎসবে সকলে থাকুন, আমাদের সঙ্গে সমস্ত ছবি দেখুন, আমাদের খুব ভালো লাগবে।

এমএআর ক্রিয়েশন এর আয়োজনে ‘মান্না জন্মোৎসব-২০২০’ এর উদ্বোধন হবে ২০২০ সালের ১৪ এপ্রিল। সাত দিনব্যাপী এই আয়োজনে নায়ক মান্না অভিনীত জনপ্রিয় সাতটি সিনেমা প্রদর্শিত হবে। দেশের সাতটি ভেন্যুতে সাত দিনব্যাপী একযোগে ‘মান্না জন্মোৎসব-২০২০’ পালিত হবে।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৪ বছর বয়সে নায়ক মান্না মৃত্যুবরণ করেন। নায়ক মান্নার উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে ‘আম্মাজান’, ‘ত্রাস’, ‘দাঙ্গা’, ‘মনের সাথে যুদ্ধ’, ‘লাল বাদশা’, ‘বীর সৈনিক’ ইত্যাদি।

সংবাদটি সম্পর্কে মন্তব্য করুনঃ

Facebook comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>