মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি:

আগামী ২১ অক্টোবর রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (নবরাত্রি হল ৪) অনুষ্ঠিত হবে ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডের প্রথম আসর। ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়ার আয়োজনে বাংলাদেশে অনুষ্ঠিত হচ্ছে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান।

২০১৮ সালের জুন মাস থেকে ২০১৯ সালের জুন মাস পর্যন্ত ভারত ও বাংলাদেশে মুক্তি পাওয়া বাংলা ভাষার ছবিগুলোর মধ্য থেকে এই অ্যাওয়ার্ড দেওয়া হবে। পপুলার, টেকনিক্যাল ও রিজিওনাল—এই তিনটি ক্যাটাগরিতে ২৪টি পুরস্কার দেওয়া হবে বলে জানিয়েছেন ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়ার প্রেসিডেন্ট ফিরদৌসুল হাসান।

সাংস্কৃতিক অনুষ্ঠানের মূল আকর্ষণ হিসেবে থাকবেন ঢাকাই ছবির এ সময়ের জনপ্রিয় চিত্রনায়ক নিরব ও ইমন। এতে নিরবের কো আর্টিস্ট হিসেবে থাকবেন তমা মির্জা ও ইমনের সঙ্গে মেঘলা মুক্তা।

নিরব বলেন, ‘অনুষ্ঠানে আমার সঙ্গে নাচবেন তমা। এখন রিহার্সাল পর্ব চলবে। পুরো সিনেমার জনপ্রিয় গানে নাচবো আমরা।’

ইমন বলেন, ‘অনুষ্ঠানটি বেশ জাকজমক হবে। এতে আমি আর মেঘলা মুক্তা জুটি হয়ে নাচ পরিবেশন করব। আশা করি ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডের প্রথম এ আসর বেশ উপভোগ্য হবে।’

তিনটি ক্যাটাগরিতে ২৪টি বিভাগের মধ্যে রয়েছে সেরা ছবি, সেরা নির্মাতা, অভিনেতা, অভিনেত্রী, পার্শ্ব অভিনেতা, পার্শ্ব অভিনেত্রী, সেরা গান, সেরা কণ্ঠশিল্পী নারী-পুরুষ, পপুলার ফিল্ম ইন দ্য ইয়ার, পপুলার অ্যাক্টর অ্যান্ড অ্যক্ট্রেস অব দ্য ইয়ার, লাইভটাইম অ্যাচিভমেন্ট, সেরা কাহিনি, চিত্রগ্রাহক, সেরা সম্পাদকদের হাতে পুরস্স্কার উঠবে।

সংবাদটি সম্পর্কে মন্তব্য করুনঃ

Facebook comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>