মো.আব্দুর রব খিজির :: দুয়ারে কড়া নাড়ছে সিলেট-৩ আসনের উপ-নির্বাচন। আগামী ৪ সেপ্টেম্বর নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় অংশ নিতে আজ সিলেট আসছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও এস.এম কামাল হোসেন।

একই সাথে সিলেট আসছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যসহ কেন্দ্রীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

নির্বাচন কমিশনের দেয়া সময় অনুযায়ী সিলেট-৩ আসনের তিন উপজেলা দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে ভোটের প্রচারণা ২ সেপ্টেম্বর মধ্যরাতে শেষ হবে।

উপনির্বাচন উপলক্ষে সর্বশেষ নির্বাচনি অনুষ্ঠিত হবে আজ বুধবার (১ সেপ্টেম্বর)। আর এ জনসভায় যোগ দিতে সিলেট আসছেন কেন্দ্রীয় নেতারা।

এছাড়া নেতৃবৃন্দ ওইদিন (আজ বুধবার) দুপুর ১২.৪৫ মিনিটে বালাগঞ্জ সদরে, দুপুর ২টায় ফেঞ্চুগঞ্জ থানা রোডে ও বিকাল ৫টায় দক্ষিণ সুরমার জালালপুরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা মার্কার প্রতিনিধি হাবিবুর রহমান হাবিবের পক্ষে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন। স্থানীয় আওয়ামী লীগ সূত্র এ বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে গত ১১ মার্চ করোনায় আক্রান্ত হয়ে সিলেট-৩ আসনের আওয়ামী লীগের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী মারা যান। এরপর আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচনের দিন নির্ধারণ করা হয়। পরে একাধিকবার তারিখ পরিবর্তনের পর গত ২৮ জুলাই এ আসনের ভোট হওয়ার কথা ছিল। তবে করোনা পরিস্থিতিতে আদালতের নির্দেশে ভোটের দিন নতুন করে নির্ধারণ করে নির্বাচন কমিশন। আগামী ৪ সেপ্টেম্বর এই আসনে ভোট গ্রহণ করা হবে।

নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবসহ চার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সংবাদটি সম্পর্কে মন্তব্য করুনঃ

Facebook comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>