নেপাল ধরঃ- ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক অভিযানে ১২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছে। তাদের কাছ থেকে ৪৮০ পিস ইয়াবা ট্যাবলেট, ১০ গ্রাম হেরোইন ও মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার সহ শুক্রবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। জেলা গোয়েন্দা ডিবি’র ওসি মোঃ সফিকুল ইসলাম জানান, ময়মনসিংহের আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত নগরী গড়তে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, পিপিএম-সেবা কঠোর নির্দেশে (ডিবি) পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। অভিযানের অংশ হিসেবে শুক্রবার রাতে এসআই আব্দুল জলিল ভালুকার মেজর ভিটা থেকে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকারসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। তারা হলো, আলমগীর হোসেন ওরফে আলী, ঈমাম মেহেদী ওরফে মেহেদী কাজী, মজিবর রহমান ও শফিকুল ইসলাম।

এসআই হাবিবুর রহমান বিভাগীয় নগরীর রেলীর মোড়ে থেকে ১৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরো ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। তারা হলো, মোঃ মোজাম্মেল, মোঃ বাবু, তৌকির আহম্মেদ ফয়সাল, তাপস দাস, বিকাশ পন্ডিত ও রুমান মিয়া। এছাড়া নগরীর বাঘমার পুরাতন মেডিকেল গেইটের সামনে থেকে ১০ গ্রাম হেরোইনসহ আরো দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। তারা হলো, দেলোয়ার হোসেন ওরফে বেকার ও মোঃ সোহেল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের শনিবার বিজ্ঞ আদালতে শব্দ করা হয়েছে। ওসি সফিকুল ইসলাম জানান, মাদক, জুয়া, চুরি, ছিনতাই ও অপরাধ মুক্ত রাখতে আমরা চেষ্ঠা করছি। এ জন্য সকলের সহযোগীতা প্রয়োজন। এ অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি সম্পর্কে মন্তব্য করুনঃ

Facebook comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>