নেপাল ধরঃ- ময়মনসিংহে বাল্য বিবাহ, ইভটিজিং, সন্ত্রাস ও মাদক বিরোধী, অপরাধ সহ সকল প্রকার অসামাজিক কার্য্যকলাপ প্রতিরোধে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেছেন কোতোয়ালী মডেল থানার ওসি মো: শাহ কামাল আকন্দ, পিপিএম বার। বুধবার তিনি ময়মনসিংহ কলেজ রোডস্থ এলাকায় কলেজ/বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রদের হোস্টেলে চাঁদা দেওয়া থেকে রক্ষা করতে,স্থানীয়দের দ্বারা জোড় করে মাদক সেবন,মোবাইল ছিনতাই,বিভিন্ন অপরাধ কার্যক্রম থেকে ছাত্রদের রক্ষা করতে কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ ছাত্রদের সাথে এই মতবিনিময় ও আলোচনা করেন। এসময় শিক্ষার্থীদের মাঝে ওসি তার ব্যাক্তিগত নাম্বার ও সরকারি নাম্বারের কার্ড বিতরণ করেন এবং সকল প্রকার অপরাধ নির্মুলে সবার সহযোগীতা কামনা করেন ওসি শাহ কামাল আকন্দ।

ছাত্রদের উদ্দ্যেশে বলেন, যে কোন সমস্যায় পড়লে এই নাম্বারে ফোন ও এসএমএস করার জন্য। যারা তথ্য দিবে তাদের নাম ঠিকানা গোপন থাকবে। এ সময় সকল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন লেখাপড়ার পাশাপাশি সমাজ থেকে সন্ত্রাস, মাদক, নাশকতা, বাল্য বিবাহ রোধ সহ সকল প্রকারের অন্যায়ের বিরুদ্ধে সতর্ক থাকার আহবান জানান। তিনি বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নের পাশাপাশি সকল অন্যায় দূর করতে দৃড় প্রতিজ্ঞ। যাদের জন্য সমাজে অশান্তি সৃষ্টি হয় তাদেরকে সতর্ক করে দিয়ে বলেন, যারা বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করবে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এসময় থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন, ইন্সপেকটর অপারেশন ওয়াজেদ আলী ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দসহ শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে মন্তব্য করুনঃ

Facebook comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>