বায়ান্ন ডেস্ক :: ১৭ সেপ্টেম্বর রোজ শুক্রবার বিকাল সাড়ে তিনটায় জগন্নাথপুর উপজেলার ৮নং আশারকান্দি ইউনিয়নের ১নং ওয়ার্ডের খাটালখাইড় গ্রামে ৫০টি পরিবারের মধ্যে চাউল ,তৈল ও ছোটমনিদের খাদ্য হরলিক্স,জুস,পটেটো,চানাচুর,চকলেটসহ বিভিন্ন খাবার সামগ্রী ১০০ শিশুদের মধ্যে বিতরন করা হয়।

এসময় উপহার সামগ্রী বিতরণ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা হয়। শুরুতে সকলকে মাস্ক বিতরন করা হয়।

পরে কোরআন তিলাওয়াত করেন অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সদস্য মোঃ লুৎফুর রহমান শিকদার।

ত্রান বিতরনী সভায় সৈয়দ মোহাদ্দিছ এর পরিচালনায় ও আহবায়ক শেখ মোঃ লুৎফুর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সদস্য মোঃ রফিক উদ্দিন,সদস্য শামীম মিয়া,সাংবাদিক সৈয়দ আব্দুল্লা আল হাসান,স্থানীয় এলকার গন্যমান্য ব্যাক্তি রনক মিয়া প্রমুখ।এসময় উপস্থিত ছিলেন এলাকার গন্যমান্য ব্যাক্তিরা।
লন্ডন প্রবাসী ও সোসাইটির অর্থায়নে এ অনুষ্টান সম্পন্ন হয়।

সমাপনী বক্তব্যকালে অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর আহবায়ক শেখ মোঃ লুৎফুর রহমান বলেন-আমি আমার সংগঠনের সকল সদস্যদের পাশাপাশি সমাজের বৃত্তবানদের প্রতি আহবান জানাই আপনারা অসহায়দের পাশে দাঁড়ান।এই মহামারী করোনাকালীন সময়ে অসহায় একটি মানুষ যাতে না খেয়ে মরে সে দিকে আমাদের লক্ষ রাখতে হবে।আপনাদের একটু সহযোগিতায় দুঃখী মানুষের মুখে হাসি ফুঁটে উঠক এই আহবান জানাই দেশ ও প্রবাসী সকল বাংলাদেশী ভাই-বোনকে।

সবশেষে দু-আ করেন মাওলানা মোঃ সালাউদ্দিন তফাদার।এরপর চাউল বিতরনী অনুষ্টানের মাধ্যমে সমাপ্তি হয়।

সংবাদটি সম্পর্কে মন্তব্য করুনঃ

Facebook comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>