কুয়েতে বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে এশিয়ান ডেজার্ট লিগ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১।

যেখানে বাংলদেশসহ ভারত, পাকিস্তান, শ্রীলংকা এবং আফগানিস্তানের ২৮টি দল অংশগ্রহণ করে। এই টুর্নামেন্টে তৃতীয় স্থান জয়ী হয়েছে প্রবাসী বাংলাদেশীদের দল বাংলাদেশী জিলিব প্রবাসী ক্লাব।

আব্বাসিয়া ক্রিকেট গ্রাউন্ডে এশিয়ান ডেজার্ট লিগ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর ফাইনালে শিরোপা জয়ী দল ভারতের ইকোভার্ট এফএম, রানার আপ হয়েছে কুয়েত সুইডিশ কোম্পানির দল।

টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন সংগঠনের সভাপতি জাহাঙ্গীর খান পলাশ। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান। বিশেষ অতিথি বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর (শ্রম) আবুল হোসেন, প্রথম সচিব ও দূতালয় প্রধান নিয়াজ মোর্শেদ, কুয়েত পৌরসভার কর্মকর্তা সাদ সালেম আল রশিদি, জীলিব আল সোয়েখ এর পুলিশ প্রধান জেনারেল ইব্রাহিম আল দাহি, জিলিব পৌরসভার উর্দ্ধতন কর্মকর্তা আব্দুল আজিজ রশিদি, কুয়েত গোয়েন্দা বিভাগের উর্দ্ধতন কর্মকর্তা আবদুল্লাহ জিলিব, কুয়েত ক্রিকেট ক্লাব (কেসিসি) মহাপরিচালক সাজেদ আশরাফ, বাংলাদেশ বিজনেস কাউন্সিল (বিবিসি) এর সভাপতি লুতফর রহমান মুখাই আলী, ডায়মন্ড গ্রুপ অব কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর হোসেন পাঠোয়ারী, আওয়ামী লীগ নেতা আতাউল গনি মামুন, আওয়ামী লীগ নেতা আজীজ উদ্দিন, সংগঠনের উপদেষ্টা আকবর হোসেন, হুমায়ন আলী, বাংলাদেশ প্রেসক্লাব কুয়েত এর সভাপতি মঈন উদ্দিন সরকার সুমন, সংগঠনের সহ-সভাপতি নাজিম উদ্দীন, খেলার নির্বাহী পরিচালক শেখ মনির, সাংবাদিক জালাল উদ্দিন, মোহাম্মদ হেবজু,নাসির উদ্দিন খোকন, জসীম উদ্দিন,মোঃ আলাল আহমদ, বাংলাদেশ কমিউনিটির সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক ও রাজনৈতিক সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ সহ প্রবাসী পরিবার ও বাংলাদেশী ছাত্রছাত্রীরাও উপস্থিত ছিলেন।

সংগঠনের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন এর পরিচালনায় এবং সাইফ গাজী ও রেজাউল করিমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠান শেষে কুপন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আগত অতিথিদের মতে, প্রবাসী বাংলাদেশীদের উদ্যোগে আয়োজিত এই খেলায় বিভিন্ন দেশের খেলোয়াড়রা অংশগ্রহণ করছে এটা প্রশংসাযোগ্য। এমন আয়োজন প্রবাসী বাংলাদেশিদের সাথে বিভিন্ন দেশের প্রবাসীদের ভ্রাতৃত্ব বন্ধনে সহায়ক ভূমিকা রাখবে।

সংবাদটি সম্পর্কে মন্তব্য করুনঃ

Facebook comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>