বায়ান্ন ডেস্ক :: শিক্ষা ব্যবস্থা ও শিক্ষকদের চাকুরী জাতীয়করণ বর্তমান সময়ের জোর দাবি। শিক্ষকদের চাকুরী জাতীয়করণের ছাড়া সরকার সাসটেইনেবল ডেভেলপমেন্ট গোলস বাস্তবায়ন সম্ভব নয়, এ কথা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে বুঝাতে সক্ষম হতে হবে শিক্ষক নেতৃবৃন্দ। শিক্ষা ও চাকুরী জাতীয়করণে উপকৃত হবে শিক্ষক ছাত্র ও অভিভাবক, এই সত্য বঙ্গবন্ধু তনয়া, মাদার অব হিউম্যানিটি প্রধানমন্ত্রীকে বুঝাতে পারলেই যে কোনো সময় জাতীয়করণের ঘোষণা আসবে ইনশাআল্লাহ।৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শহরের রাজা জিসি হাই স্কুল অডিটোরিয়ামে বাংলাদেশ শিক্ষক সমিতি (বাশিস) সিলেট মহানগর আয়োজিত আলোচনায় রাজা জিসি হাই স্কুলের প্রধান শিক্ষক ও বাশিস মহানগর সভাপতি মোহাম্মদ আবদুল মুমিতের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও দি এইডেড হাই স্কুলের সহকারি প্রধান শিক্ষক ফয়সল আহমদ, শাহজালাল জামেয়া স্কুল ও কলেজের সহকারি প্রধান শিক্ষক ও বাশিস অতিরিক্ত সম্পাদক মোস্তফা কামাল এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাশিস জেলার সাধারণ সম্পাদক ও দি এইডেড হাই স্কুল প্রধান শিক্ষক মো. শমসের আলী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠান পদান পরিষদ সিলেটের আহবায়ক ও রসময় মেমোরিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক মো. রফিকুল আলম রফিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট মহানগর সহ-সভাপতি খালেদুন নুরুল হোসেন, সহ-সভাপতি মো.আব্দুল হক, সহ-সভাপতি গৌরা ঘোষ, সহ-সভাপতি লুৎফুর রহমান চৌধুরী, যুগ্ন সম্পাদক বাহার উদ্দিন আকন্দ, যুগ্ন সম্পাদক ননী গোপাল রায়, সাংগঠনিক সম্পাদক ও জহির জহির মেমোরিয়াল হাই স্কুল প্রধান শিক্ষক মো. আব্দুল বাসিত, বাশিস সিলেট মহানগরের সিনিয়র সদস্য মহিউদ্দিন আহমদ, আব্দুর রব, মুহাম্মদ মানিক খান, রাজা জিসি হাই স্কুল সহকারি প্রধান শিক্ষক হাসিনা মমতাজ, রামকৃষ্ণ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার ভট্টাচার্য্য প্রমুখ।

সংবাদটি সম্পর্কে মন্তব্য করুনঃ

Facebook comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>