নিজস্ব প্রতিবেদক:: সুনামগঞ্জ জেলার সর্ব বৃহৎ সামাজিক সংগঠন বিজয় সমাজ কল্যাণ সংস্থা কর্তৃক বার্ষিক আনন্দ ভ্রমণ সুষ্ঠুভাবে সম্পন্ন।

০৭-১০-০২১ ইংরেজি, বুধবার রাত সাড়ে ১১ টায় সুনামগঞ্জ শহর হতে বিভিন্ন ষ্টেশন হতে বাসে সংগঠনের সদস্যবৃন্দরা এক রঙ্গের ট্রি-শার্ট পরিধান করে বার্ষিক আনন্দ ভ্রমণ এর লক্ষ্যে কুমিল্লা উদ্দেশ্যে রওয়ানা দেয়।

এবং ৮ই অক্টোবর সকাল ৯ টায় কুমিল্লা পৌঁছে বিজয় সমাজ কল্যাণ সংস্থার সদস্যরা। পৌঁছাবার পর কুমিল্লার বিভিন্ন ঐতিহাসিক ও দর্শনীয় স্থান পরিদর্শন করে,তাদের মধ্যে উল্লেখযোগ্য স্থান হলো,শালবন বিহার,ময়নামতি জাদুঘর,লালমাই পাহাড়, ম্যাজিক প্যারাডাইজ, নব শালবন বৌদ্ধ বিহার ।

বার্ষিক আনন্দ ভ্রমণ ও র‍্যাফেল ড্র অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠান শুরু হয় এবং বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উক্ত সংগঠনের সভাপতি মনোয়ার হোসেন (হিমেল) ও সাধারণ সম্পাদক আবু সালেহ(জনি), সহ প্রমুখ।

পরিশেষে বার্ষিক আনন্দ ভ্রমণ ও র‍্যাফেল ড্র পর সকল সদস্যদের পক্ষ হতে কয়েকজন নেতৃত্ববৃন্দরা অনুভূতি প্রকাশ করার জন্য সংক্ষিপ্ত ব্যক্তব্য দেন।

উল্লেখ্য,❝মানুষ মানুষের জন্য❞ এরূপ লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে ২০১০ সালের শুরুতে নির্দিষ্ট কিছু শিক্ষা সমন্বিত কার্যক্রম ও সামাজিক নিয়ে সুনামগঞ্জের মেধাবী ও সমাজকর্মী ও পরিশ্রমী কর্মীদের নিয়ে যাত্রাপথ শুরু হয়।

ইতিমধ্যে ২০১০ হতে ২০২১ ইংরেজি চলাকালীন সময়ে তারা এস এস সি ও দাখিল পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন কারীদের সংবর্ধনা অনুষ্ঠান,বিভিন্ন সচেতনা মূলক বার্তা,অনৈতিকার বিরুদ্ধে মানববন্ধন, শিক্ষা সফরের আয়োজন,অসহায় ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ সহ অনেক কার্যক্রম সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হয়।

সংবাদটি সম্পর্কে মন্তব্য করুনঃ

Facebook comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>